ভারতীয় সেনাদের যোগ্য জবাবে নিশ্চিহ্ন পাকিস্তানের বাঙ্কার?

0
71

নিজস্ব প্রতিবেদন (১৪.১১.২০২০) পল্লবী সান্যাল : ভারতীয় সেনাদের যোগ্য জবাবে ধ্বংসস্তূপে পরিণত হয়েছে পাকিস্তানের বাঙ্কার। শনিবার এমনই এক ভিডিও প্রকাশ করা হয়েছে সেনার তরফে। শুক্রবার উরি, পুঞ্চ, বারামুলা সেক্টরে পাক সেনারা যুদ্ধ বিরতি চুক্তি লঙ্ঘন কবিনা প্ররোচনায় হামলা চালায় ভারতর সেনাদের ওপর। এই ঘটনায় শহিদ হন এদেশের সেনা ও সীমান্তরক্ষী সমেত মোট ৫ জন। এছাড়াও মৃত্যু হয়েছে ৬ জন সাধারণ মানুষের। পাকিস্তানের হামলার পাল্টা জবাবে বাঙ্কার সহ পাক সেনার একাধিক পোস্ট ভেঙে গুঁড়িয়ে দিয়েছে ভারতীয় সেনারা।

ঘটনার পর যে সব ভিডিও প্রকাশ্যে আনা হয়েছে সেনার তরফে তা ভারতীয় সেনাবাহিনীর সাফল্যের প্রমাণ।ভারতীয় সেনার দাবি, বাঙ্কারের সঙ্গে লঞ্চ প্যাড, জ্বালানি মজুত করার বিল্ডিং, অ্যান্টি ট্যাঙ্ক মিসাইল, গ্রেনেড – এসবই নিশ্চিহ্ন করে দিয়েছে সেনা।

প্রসঙ্গত, কাশ্মীরে বরফ পড়তে শুরু করলে জঙ্গিদের পক্ষে দুর্গম গিরি পথ দিয়ে ভারতেঅনুপ্রবেশ করাটা বেশ কঠিন কাজ হয়ে দাঁড়ায়। তার আগে জঙ্গিদের অনুপ্রবেশের পথ প্রশস্ত করতে বিনা প্ররোচনয় গুলি ছুঁড়তে শুরু করে পাক সেনা। সেভাবেই ভারতীয় সেনাদের ওপর হামলা চালিয়ে যোগ্য জবাব পায় পাকিস্তান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here