অর্জুন কে ভাটপাড়া থেকে বিদায় করেই ছাড়ব, হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর

0
93

নিজস্ব প্রতিনিধিঃ বুধবার সকালে ভাটপাড়ার আর্যসমাজ মোড়ে দাঁড়িয়ে ছিলেন একদা অর্জুনের অনুগামী ধর্মেন্দ্র সিং। অভিযোগ, তখন তাঁকে লক্ষ্য করে কয়েকরাউন্ড গুলি চালায় মুখ ঢাকা ২ দুষ্কৃতী। মোটরসাইকেলে করে এসে গুলি করে পালায় তারা। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ধর্মেন্দ্র। ভাটপাড়ায় তৃণমূলকর্মীকে গুলি করে খুনের চেষ্টার অভিযোগে বিজেপি বিধায়ক অর্জুন সিংয়ের বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের ক্রা হয়েছে বলে জানালেন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এই ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার আর্যসমাজ মোড় থেকে বিকাল ৫টায় তৃণমূলের বিশাল শান্তিমিছিল বের হবে। এই বিষয়ে তিনি হুশিয়ারী দিয়ে বলেন, “অর্জুনকে ভাটপাড়া থেকে বিদায় করেই ছাড়ব।

তিনি বলেন, “আমাদের পার্টি অফিস জ্বালিয়ে দিয়েছে । প্রচুর আর্মস এনে রেখেছে। সব বাজেয়াপ্ত হবে।” বিজেপি বিধায়কের রহস্যমৃত্যু প্রসঙ্গে তিনি বলেন, “ময়নাতদন্তের রিপোর্ট ওঁরা অস্বীকার করছেন। কী বলব! দিলীপ ঘোষ ক্লাস ফোর পাস, আর অর্জুন সিং এইট পাশ!”
অর্জুন সিং প্রসঙ্গে বলেন, “ওঁ গুণ্ডামি করলে আমরা তা রুখব। প্রশাসন দিয়েই রুখব। অর্জুন এর জবাব পাবে। অর্জুন প্রস্তুত থাকুক। এর রাজনৈতিক প্রতিশোধ নেব।” তাঁর হুঁশিয়ারি, “আমরা চুনোপুঁটি ধরব না। মেইন মাথাকে ধরব। অর্জুন যখন খাপে পড়বে তখন বুঝতে পারবে কি হয়।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here