বিজেপিতে আছি, জল্পনা ওড়ালেন

0
152
CREATOR: gd-jpeg v1.0 (using IJG JPEG v62), quality = 100

নিজস্ব প্রতিবেদনঃ দিল্লি থেকে ফিরেছিলেন শুক্রবার। কিন্তু তাঁকে নিয়ে জল্পনা চরমে উঠেছিল। যার জন্য রবিবার সাংবাদিক সম্নেলন করতে বাধ্য হলেন বিজেপি নেতা মুকুল রায়। এদিন তিনি বলেন, বিভ্রান্তিকর অপপ্রচার চলছে তাঁকে নিয়ে। এক অসহায় পর্যায়ে টলে গিয়েছে সেটা। এসম্পর্কে ফোন ধরতে ধরতে তিনি হয়রান হয়ে গিয়েছেন বলে জানিয়েছেন তিনি।
মুকুল রায় এদিনের সাংবাদিক সম্মেলনের শুরুতেই বলেন, তিনি বিজেপিতে ছিলেন, আছেন, থাকবেন। তিনি বলেন, তাঁকে নিয়ে বিভ্রান্তিকর অপপ্রটার হচ্ছে। যা এক অসহনীয় পর্যায়ে চলে গিয়েছে। ফোন ধরতে ধরতে তিনি হয়রান হয়ে যাচ্ছেন বলেও জানিয়েছেন।

মুকুল রায়কে প্রশ্ন করা হয়েছিল, তিনি তো একটা সময়ে মন্ত্রী ছিলেন। বিজেপিতে আসার পর দীর্ঘ দিন হয়ে গিয়েছে। তিনি সে অর্থে কোনও পদ পাননি। সেই সময় মুকুল রায় বলেন, মন্ত্রী নয়স সংগঠনই বড় কথা।
দলে নাকি তাঁর সঙ্গে দিলীপ ঘোষের বিবাদ। প্রশ্নের উত্তরে মুকুল রায় বলেন, দলে সবারই আলাদা আলাদ কাজ রয়েছে, ফলে দলে ওসবের কোনও স্কোপ নেই। তিনি বলেন, তাঁকে নিয়ে যা রটানো হচ্ছে তা নিয়ে পূর্ণাঙ্গ তদন্ত হোক। দোষীদের আইন অনুযায়ী শাস্তি দেওয়ারও দাবি তোলেন তিনি। মুকুল রায় বলেন, দলের প্রতি তিনি ১০০ শতাংশ সন্তুষ্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here