পুজোর আগে বাড়িতে বসেই সুন্দর করে তুলুন আপনার নখ…

0
2824

নিজস্ব প্রতিবেদন ১৭.১০.২০২০:

সামনে পুজো। উৎসবের মরশুমে সবাই চায় টিপ টপ থাকতে। শুধু চুলের যত্ন বা মুখে ফেসিয়াল নয়, চুল থেকে পায়ের নখ অবধি যাতে সুন্দর থাকে।তাই এই সময় পার্লারে পেডি কিওর এবং ম্যানি কিওরের জন্য বেশ ভালো সংখ্যক মানুষ আসে।কিন্তু এ বছর পুজোর উন্মাদনা অনেকটাই কম।তবুও সুন্দর তো দেখতে লাগতেই হবে।পুজো বলে কথা।আবার তো এক বছরের প্রতীক্ষা।‘নিউ নর্মাল’ পৃথিবীতে পার্লারের দরজা খুলেছে। কিন্তু কতজনই বা সাহস করে সেখানে যাচ্ছেন? করোনার ভীতিতে অনেকেই পার্লারমুখো হচ্ছেন না। কিন্তু নেল আর্ট ছাড়া কী পুজো সম্পূর্ণ হয়? তাই জেনে নিন কীভাবে পার্লার ছাড়াই হরেকরকম নকশায় সাজিয়ে তুলতে পারেন আপনার নখ। ফ্যাশনিয়েস্তাদের জন্য রইল টিপস।

এখন ফ্যাশনে ইন নেল স্টিকার। তাই তা বাজারে যথেষ্ট সহজলভ্য। যেকোনও জায়গাতেই অনায়াসে পাওয়া যায়। তবে হাতে পেলেন আর নখে লাগিয়ে নিলেই তো তা সুন্দর হবে না। তার জন্য উপযুক্ত পদ্ধতি অনুসরণ করতে হবে। এবার চলুন সেই কৌশল একনজরে দেখে নেওয়া যাক।

১. প্রথমে ভাল করে নখ পরিষ্কার করে নিন। তারপর তা তোয়ালে দিয়ে মুছে নিন। নখ যাতে ভিজে না থাকে, সেদিকে খেয়াল রাখতে হবে। এছাড়া পুরনো পরা নেলপলিশের দাগও যাতে লেগে না থাকে তা দেখে নিন।
২. প্রথমে হালকা কোনও রঙের নেলপলিশ নখে লাগান। আবার চাইলে ক্লিয়ার নেলপলিশও নখে লাগাতে পারেন।


৩. এবার স্টিকারটি তুলে নিন। নেলপলিশ শুকিয়ে গেলে ধীরে ধীরে তা নখের উপরে লাগান। হালকা হাতে চেপে দিন। যাতে স্টিকারের মাঝে কোনওভাবে হাওয়া না ঢুকে যায়, সেদিকে খেয়াল রাখুন।
৪. সব শেষে যেকোনও নেলপলিশ স্টিকারের উপর দিয়ে বুলিয়ে নিন।

এই পদ্ধতিতে লাগিয়ে নিন নেল স্টিকার আর খুব সহজেই পেয়ে যান সুন্দর নখ।ট্রেন্ডি লুক নিয়ে বেড়িয়ে পড়ুন পুজোয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here