বাংলা ধারাবাহিকের কাহিনী কতটা বাস্তব?

0
111

নিজস্বপ্রতিবেদন (১২.১১.২০২০) পল্লবী সান্যাল : সম্প্রতি জনপ্রিয় এক বাংলা ধারাবাহিকের একটি প্রোমো অন এয়ার হতেই সোশ্যাল সাইটে প্রশ্ন উঠেছে, বাংলা ধারাবাহিকের কাহিনী কতটা বাস্তব?

ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা চিত্রনাট্যে অনেক সময়েই ধরা পড়ে ত্রুটি-বিচ্যূতি। আর তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় তুলেছেন নেটিজেনরা। তবে শুধু নেট দুনিয়াতেই নয়, বিষয়টি নিয়ে কম বেশি বিতর্ক সৃষ্টি হয়েছে সব মহলেই।

আরও দেখুন

যে ধারাবাহিক নিয়ে এত কথা তার নাম তিতলি। কেন্দ্রীয় চরিত্র তিতলি কানে শুনতে পায় না। সে স্বপ্ন দেখে একজন পাইলট হওয়ার। কীভাবে সেই স্বপ্ন পূরণ করবে সে বা আদৌ স্বপ্ন পূরণ হবে কিনা তা বলবে আগামিদিনের পর্বগুলি। তার আগে যে প্রোমোটি সম্প্রতি অন এয়ার হয়েছে সেখানে দেখা যাচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে কেবিন ছেড়েছেন পাইলট। সেই সময় যাত্রীদের মধ্যে ছড়িয়েছে মৃত্যুর আশঙ্কা। বিমানের টালমাটাল অবস্থা। সহকারী পাইলট থাকলেও তার পক্ষে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব কিনা সেই নিয়ে দেখা দিয়েছে প্রশ্নবোধক চিহ্ন। প্রোমোর পরের দৃশ্যে দেখানো হয়েছে, সঙ্কটজনক এই পরিস্থিতিতে পাইলটের আসনে স্বয়ং তিতলি। বিমানে ছিল তিতলির স্বামী সানিও। তিতলি সানিকে বলে, এটিসির নির্দেশ তাকে জানাতে। প্রোমোর শেষ দৃশ্যে দেখানো হয়েছে, টলমল করতে করতে বিমান মাটিতে আছড়ে পড়তে চলেছে। অন্যদিকে তিতলি দুর্ঘটনা রোখার জন্য নিজের সবটী দিয়ে চেষ্টা করছে। বিপদের হাত তেকে সে সকলকে বাঁচাতে পারবে কিনা তা দেখানো হবে পরবর্তীতে।

প্রোমো প্রকাশ্যে আসতেই আঙুল উঠেছে স্ক্রিপ্ট রচয়িতার দিকে। প্রশ্ন উঠছে, পাইলট অসুস্থ হলে সহকারী পাইলটের ভূমিকা কি সে সম্পর্কে তিনি অবগত নন, প্রশিক্ষণ ছাড়াই কিভাবে কেউ বিমান চালাতে পারে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here