“পায়ে পায়ে ছড়িয়ে রাখো যৌবনেরই ছাপ…..”

0
72

নিজস্ব প্রতিবেদন (দেবস্মিতা ঘোষ) ১৪.১১.২০২০

পায়েল সরকার….নামটা টলিউড ইন্ডাস্ট্রিতে খুবই জনপ্রিয় একটা নাম।  কিছুদিন আগে একটা জনপ্রিয় ওয়েব সিরিস “মিস ম্যাচ” এ দেখা গেছে তাকে। আসন্ন রাজা চন্দের ছবি “ম্যাজিক” এও দেখা যাবে তাকে।সম্প্রতি বাংলা সিনেমাতে না দেখা গেলেও, সোশ্যাল মিডিয়াতে খুবই একটিভ তিনি।

আরও দেখুন

ইনস্টাগ্রামে ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে তার ছবি। তার ফোটোশুট এখন একটা চর্চার বিষয় নেটিজেন দের কাছে।একের পর এক ফটোশ্যুটে ঝড় তুলছেন পায়েল৷

যা দেখতে নেটিজেনদের আগ্রহ তুঙ্গে।পায়েল গোপনে গোপনে সেটা জেনেও ফেলেছেন, তাই তো সপ্তাহ ঘুরতে না ঘুরতে নতুন নতুন অবতারে ধরা দিচ্ছেন ৷ফিনফিনে অন্তর্বাসের ওপর বোতাম খোলা বাদামি ওভারকোট।

আরও দেখুন

তাতে উপচে পড়ছে যৌবন ।উন্মুক্ত ঊরু আর চোখের ভাষায় আকর্ষিত হচ্ছে হাজার হাজার মানুষ।ছবি দেখে মনে হচ্ছে মাঝরাস্তায় গাড়ি থেকে হঠাৎ নেমে পড়েছেন টলি অভিনেত্রী।

সেই ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।৩৬-র পায়েল এখনও অবিবাহিতা। টলিউডে কান পাতলে একাধিক গুঞ্জন শোনা যায়।

আরও দেখুন

অনেকগুলো প্রেম হলেও তা বিয়ে অবধি গড়ায়নি, এ কথা সকলের জানা। ।৩৬-র পায়েল এখনও অবিবাহিতা। কিন্তু তাতে তার গ্ল্যামর কিছু মাত্র কোমেণী। লকডাউনে তার জৌলুস আরও বেড়েছে……

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here