বড়ঞায় খুনের ঘটনায় দোষীদের গ্ৰেফতারের দাবিতে বিক্ষোভ…………

0
64

নিজস্ব প্রতিনিধি (মৌটুসি রায়) :পুরোনো শত্রুতার জেরে, মুর্শিদাবাদের বড়ঞাতে এক ব্যাক্তিকে পিটিয়ে মারার অভিযোগ উঠলো বড়ঞা পঞ্চায়েত সমিতির খাদ্য কর্মাধ্যক্ষ সহ তার চার সহযোগীর বিরুদ্ধে। বুধবার সকালে ওই ঘটনায় দোষীদের অবিলম্বে গ্ৰেফতারের দাবিতে বিক্ষোভ দেখায় মৃতের পরিবার সহ গ্ৰামের বাসিন্দারা। জানা গেছে,মৃতের নাম , লালবাবু সেখ।
সুত্রের খবর, প্রায় বছর খানেক আগে একটি জায়গা দখলকে কেন্দ্র করে মৃতলালাবাবু সেখের সাথে বিবাদ শুরু হয়, প্রতিবেশী হামিদ সেখ ও ঝান্টু সেখের। মৃতের পরিবারের দাবি,তার জেরেই,গত দুই দিন আগে মসজিদ থেকে বাড়ি ফেরার পথে হটাৎ ওই ব্যাক্তিকে রাস্তায় ফেলে ব্যাপক মারধর করে ,এক দল দুস্কৃতী।। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে গুরুতর জখম অবস্থায় প্রথমে কান্দি মহুকুমা হাসপাতাল ও পরে বহরমপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কোলকাতা মেডিকেল কলেজ নিয়ে গেলে সেখানেই তাঁর মৃত্যু হয়।


আর তার পরেই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা সহ অবিলম্বে দোষীদের গ্ৰেফতারের দাবি তে বিক্ষোভ শুরু করে মৃতের পরিবার সহ বড়ঞা ” ল ” পাড়া এলাকার বাসিন্দারা। তাদের দাবি, অভিযুক্তরা পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষর ঘনিষ্ঠ হওয়ায় ঘটনার দু দিন পেরিয়ে গেলেও পুলিশ এখনও দোষীদের গ্ৰেফতার করতে পারে নি। তাই বুধবার সকালে তৃনমূল পরিচালিত বড়ঞা পঞ্চায়েত সমিতির ওই খাদ্য কর্মাধ্যক্ষ, অভিযুক্ত সামসের দেওয়ান ‌, অভিযুক্ত পাতাই সেখ ও অভিযুক্ত আসাই সেখ সহ এই খুনের ঘটনায় জড়িত খুনিদের অভিলম্বে শাস্তি ও গ্ৰেফতারের দাবি জানিয়ে বিক্ষোভ প্রদর্শন করে মৃতের পরিবার ও গ্ৰামবাসীরা। যদিও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বড়ঞা থানার পক্ষ থেকে মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী।তবে অভিযুক্তরা এখনও পলাতক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here