করোনা মুক্ত স্নেহাশিস, হোম কোয়ারেন্টাইন মেয়াদ শেষ দাদার

0
8049

নিজস্ব প্রতিবেদনঃ দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের কোভিড-১৯ টেস্ট নেগেটিভ আসায় হোম কোয়ারেন্টাইন শেষ হল ভাই তথা বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের। একই সঙ্গে মহারাজের বাড়ির বাকি সদস্য এবং সিএবি সভাপতি অভিষেক ডালমিয়ারও হোম কোয়ারেন্টাইন শেষ হচ্ছে বলে খবর।
বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা তথা ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল বা সিএবি সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল গত ১৫ জুলাই। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। গত বৃহস্পতিবার অর্থাৎ ১৬ দিন পর স্নেহাশিসের দ্বিতীয় কোভিড-১৯ টেস্ট করা হয়। সেই টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে স্বাস্থ্য দফতর সূত্রে খবর। স্নেহাশিসকে আপাতত বাড়িতে বিশ্রামে থাকতে বলা হয়েছে। সিএবি সচিবের স্ত্রী, শ্বশুর এবং শাশুড়িও করোনা মুক্ত হয়েছেন বলে জানানো হয়েছে।

দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের দ্বিতীয় করোনা রিপোর্ট নেগেটিভ আসায়, তার ভাই তথা বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের হোম কোয়ারেন্টাইন শেষ হয়েছে বলে খবর। একই সঙ্গে মহারাজের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়, মেয়ে সানা এবং মায়েরও সেলফ আইসোলেশন পর্ব শেষ হয়েছে বলে জানানো হয়েছে।
সিএবি সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায় কোভিড-১৯ পজিটিভ হওয়ায় সভাপতি অভিষেক ডালমিয়া স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে গিয়েছিলেন। সেখান থেকে ভিডিও কলের মাধ্যমে তিনি সিএবি-এর বৈঠকেও অংশ নিয়েছিলেন। স্নেহাশিস করোনা মুক্ত হওয়ায় ডালমিয়া নিজের হোম কোয়ারেন্টাইন শেষ করতে চলেছেন বলে খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here