একে-অপরের বিরুদ্ধে টুইট যুদ্ধে সংঘাত…

0
7436

নিজস্ব প্রতিবেদনঃ স্নাতক-স্নাতকোত্তরের পরীক্ষা নিয়ে রাজ্য-রাজ্যপাল দ্বন্দ্ব যেন কাটছেই না। এবার টুইটে সংঘাতে জড়ালেন জগদীপ ধনকড় ও শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় । রবিবার প্রথমে পরীক্ষা নিয়ে টুইট করে মুখ্যমন্ত্রীকে বেঁধেন ধনকড়। রাতে তার পালটা দিয়ে পার্থ চট্টোপাধ্যায় লিখলেন, “পুরনো কাসুন্দি ঘাটছেন কেন?” রবিবার এক টুইট বার্তায় রাজ্যপাল মুখ্যমন্ত্রীকে সক্রিয় হতে বলেছেন। রাজ্যপাল বলেছেন, উপাটার্যদের ঢাল হিসেবে দাঁড়াবেন না। উপাচার্যদের কাজের ওপর নজর রাখা হচ্ছে বলেও জানান রাজ্যপাল। টুইটে রাজ্যপাল ছাত্রছাত্রীদের পাশে থাকার বার্তা দিয়েছিলেন। তিনি বলেছিলেন ছাত্রছাত্রীদের স্বার্থই সর্বোচ্চ। তাঁদের উদ্বেগ সারাক্ষণ মাথায় আছে বলে জানিয়েছেন তিনি।

রাজ্যপালকে টুইটের জবাব টুইটেই দিয়েছেন শিক্ষামন্ত্রী। রাজ্যপালকে ধন্যবাদ দিয়ে শিক্ষামন্ত্রীর মন্তব্য তাঁর মনে হচ্ছে তিনি(রাজ্যপাল) পুরনো কাসুন্দি ঘাটছেন। শিক্ষামন্ত্রী বলেন, ইউজিসি নিয়েই ৬ তারিখের বিবৃতি বাতিল করতে পারত। কিন্তু তার জন্য আদালতের আপেক্ষা কেন, প্রশ্ন করেছেন পার্থ।
রাজ্যপালের উদ্দেশে পার্থ চট্টোপাধ্যায়ের মন্তব্য রাজ্যের সার্বিক কল্যাণে মন দিন। তাঁর আবেদন বাংলার ছাত্র সমাজের ভবিষ্যতকে ঢাল করবেন না। একইসঙ্গে তাঁর আবেদন রাজ্যের মুখ্যমন্ত্রী আবেদনে ইউজিসি সাড়া দিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here