পাক সীমান্তে অস্ত্র ও মাদক চোরাচালানের ছক?

0
2511

নিজস্ব প্রতিনিধি (মৌটুসি রায়)২০/৯/২০: সীমান্তে অস্ত্র ও মাদক চোরাচালানের চেষ্টা বানচাল করল সীমান্তরক্ষী বাহিনী বা বিএসএফ।বাহিনীর তরফে জানানো হয়েছে, সীমান্ত পেরিয়ে ফের ভারতে অস্ত্র ও মাদক পাচারের চেষ্টা করছিল পাকিস্তান। বিএসফের তৎপরতায় বানচাল কার হয়।গতকাল রাতে আন্তর্জাতিক সীমান্ত পেরিয়ে জম্মু কাশ্মীরের আরনিয়া সেক্টর দিয়ে ভারতে অস্ত্র ও মাদক পাচারের চেষ্টা করে পাক জঙ্গিরা।সীমান্তে সন্দেহজনক গতিবিধির খবর পেয়ে অভিযান চালায় বিএসএফ।


রবিবার রাত ২টো নাগাদ জম্মু সেক্টরের ৪২বিএন বুধওয়ারের বিএসএফ আউটপোস্টে খবর আসে চোরাচালানের। এলাকায় গিয়ে তল্লাশি চালানোর সময় ৩-৪ জন ব্যক্তির সন্দেহজনক গতিবিধি নজরে আসে বিএসএফের। সঙ্গে সঙ্গে সেখানে তল্লাশি শুরু করা হয়। এক ব্যাক্তিকে কাঁটাতার পেরিয়ে ভারতীয় সীমান্তে ঢুকতে দেখা যায়।বিএসএফ তাকে সতর্ক করলেও সে কোনওরকমে ভারতে ঢোকার চেষ্টা চালায়। এরপরেই গুলি চালায় বিএসএফ। গুলির শব্দে পাকিস্তানের দিকে পালাতে শুরু করে ওই ব্যক্তি। তার সঙ্গে আরও ২-৩জন ছিল বলে মনে করা হচ্ছে।
তল্লাশি চালিয়ে উদ্ধার হয় ২টি পিস্তল, ৪টি ম্যাগাজিন ও ৫৮ প্যাকেট মাদক। তবে পালিয়ে যায় জঙ্গিরা।এর আগে, গত ১৪ তারিখ রাতে আন্তর্জাতিক সীমান্ত লাগোয়া জম্মু ও কাশ্মীরের সাম্বা অঞ্চলে জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা রুখে দিয়েছিল সীমান্তরক্ষী বাহিনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here