করোনা যুদ্ধে অপরাজিত অপরাজিতার পা পড়ল ফ্লোরে

0
1850

নিজস্ব প্রতিবেদন (০৬.১১.২০২০) পল্লবী সান্যাল : করোনা যুদ্ধে অপরাজিত অপরাজিতা পা রাখলেন ফ্লোরে। সেই সঙ্গে হোম আইসোলেশন থেকেও নিজেকে মুক্ত করলেন তিনি।

দুর্গাষষ্ঠীতে জানা গিয়েছিল করোনার কুনজর পড়েছে হাসি-খুশি অভিনেত্রী অপরাজিতা আঢ্যর পরিবারে। শরীর খারাপ লাগা থেকে টেস্ট করাতেই রিপোর্ট পজিটিভ আসে অভিনেত্রীর। একই সঙ্গে আক্রান্ত হন পরিবারের ৩ সদস্য। এরপর চিকিৎসকের পরামর্শে সকলেই নিজেকে কোয়ারেন্টাইন করেন। এমতাবস্থাতেই বাড়ির বহু পুরনো লক্ষ্মী পুজোর আয়োজন করতেও দেখা যায় তাঁকে। গত ১ নভেম্বর দ্বিতীয়বার টেস্ট করালে রিপোর্ট নেগেটিভ আসে অপরাজিতার।

এমনিতেই কোভিডের জন্য বেশ কিছুদিন শ্যুটিং ফ্লোর থেকে দূরে থাকতে হয়েছে তাঁকে। এরপর রিপোর্ট নেগেটিভ আসতেই  ২ রা নভেম্বর স্বস্তির নিঃশ্বাস নিয়ে দুর্বল শরীরেই ফ্লোরে ফিরলেন তিনি। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শ্যুটিং ফ্লোরে ফেরার সুখবরটি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সকলের অপাদি। দ্বিতীয়বার টেস্ট রিপোর্ট নেগেটিভ এলে যে ফের সংক্রমণের সম্ভাবনা নেই তেমনটাও নয়। সেদিক থেকে চিন্তার একটা বিষয় থাকলেও যাবতীয় সতর্কতা মেনেই কমেডি রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে গিয়ে বসছেন তিনি। খেয়াল রাখছেন নিজের শারীরিক পরিস্থিতির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here