তেরো বছরের নাবালিকা সন্তান প্রসব করলো? পুরো ঘটনা জানলে শিউড়ে উঠবেন……..

0
46

নিজস্ব প্রতিবেদন  (দেবস্মিতা ঘোষ) ১৪.১১.২০২০

তেরো বছরের কিশোরী প্রসব করলো সন্তান। শুনতে অবাক লাগলেও এই ঘটনা সত্যি। এমনটাই ঘটেছে গুজরাতের জামনগরের একটি হাসপাতালে।তবে শুধু অবাক হওয়ার ঘটনা না। এই ঘটনাটা পুরোটা জানলে শিউড়ে উঠবেন সকলে। হয়তো বা ঘৃণা পাবেন নিজেকে মানুষ হিসেবে পরিচয় দিতে।লজ্জা পাবেন ভেবে যে আপনিও এই দেশের নাগরিক।

আরও দেখুন

যে কিশোরী এই শিশু সন্তানের জণ্ম দিয়েছে সে আসলে এই সমাজের এক জঘন্য অপরাধের শিকার। বছর ১৩র ঐ কিশোরীকে জোর করে টেনে হিঁচড়ে ক্ষেতে নিয়ে গিয়ে তাঁকে দিনভর পৈশাচিক ধর্ষণ করেছিল স্থানীয় এক ব্যক্তি। তাতেই গর্ভবতী হয়ে পড়ে কিশোরী। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম অনেশ কালুভাই ভুরিয়া। পরিবারের দাবি, মাস সাতেক আগে আনন্দপুর গ্রাম সংলগ্নও ধ্রোল তালুকের একটি চাষের ক্ষেতে নাবালিকা ওই কিশোরীকে নিয়ে গিয়ে দিনভোর ধর্ষণ করে কালুভাই। আর তাতেই গর্ভবতী হয়ে পড়ে সে।এরপর মঙ্গলবার ‘প্রি ম্যাচিওর’ সন্তানের জন্ম দেয় সে। গোটা ঘটনায় উত্তপ্ত গ্রাম।

আরও দেখুন

কিন্তু এতদিন পরে কেন অভিযোগ, পরিবারের দাবি ঘটনার কথা জানতে পারেননি তাঁরা। পরিবার এবং সমাজের ভয়ে, আতঙ্কে কিশোরী ভয়ে মুখ খুলতে পারেনি। এরপর সোমবার রাতে প্রসব যন্ত্রণা শুরু হওয়ার পর গোটা বিষয় স্পষ্ট হয়। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here