মদন মিত্রের ওপর লুকিয়ে নজরদারি ! গ্রেফতার ৩

0
3058

নিজস্ব প্রতিবেদন (পল্লবী সান্যাল) ৫.০৯.২০২০ : রাজ্যের প্রাক্তন পরিবহন মন্ত্রী তথা দাপুটে তৃণমূল নেতা মদন মিত্রের ওপর লুকিয়ে নজরদারি চালাতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন ৩ যুবক। তৃণমূল নেতার অভিযোগের ভিত্তিতে ৩ অভিযুক্তকে গ্রেফতার করেছে বালিগঞ্জ থানার পুলিশ। সেই সঙ্গে বাজেয়াপ্ত করা হয়েছে ৩ জনের মোবাইল ফোন। ধৃতরা হলেন অঙ্কন দত্ত, সঞ্জয় চক্রবর্তী ও মৃণাল মুখোপাধ্যায়। ছেলেদের কুকীর্তির কথা জানতে পেরে মদন মিত্রের কাছে ছুটে যান অভিযুক্তদের মা। রাজ্যের প্রাক্তন মন্ত্রীর কাছে ক্ষমাও চেয়ে নেন তাঁরা।

ধৃত ৩ যুবকের বিরুদ্ধে অভিযোগ, শুক্রবার দক্ষিণ কলকাতার বালিগঞ্জ প্লেসে অবস্থিত একটি অটো মোবাইলের অফিসে গিয়ে লুকিয়ে মোবাইলে ফোটো ও ভিডিও তোলার চেষ্টা করেন। ওই অফিসের সঙ্গে যোগ রয়েছে মদন মিত্রের। ফলে বিষয়টি নজরে আসতেই ব্যবস্থা নেওয়া হয় তড়িঘড়ি।

পুলিশ সূত্রে খবর, ধৃতদের মধ্যে একজন আবার প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। এলাকায় খোঁজ খবর নিয়ে জানা গিয়েছে, ৩ জনই বিজেপি কর্মী। সামনেই বিধানসভা নির্বাচন। ফলে মদন মিত্রের ওপর স্টিং অপারেশনের চেষ্টার নেপথ্যে রাজনৈতিক যোগের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। যদিও কী কারণে ৩ অভিযুক্ত গোপনে ওই অফিসের ভিডিও মুঠোফোনে বন্দি করেছেন তা এখনও স্পষ্ট নয়। জেরার পরই জলের মতো সবটা পরিস্কার হয়ে যাবে বলে মনে করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here